মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে যাত্রী সেজে সিএনজি দিয়ে স্বর্ণালংকার ছিনতাই , গ্রেফতার ৫

শান্তিগঞ্জে যাত্রী সেজে সিএনজি দিয়ে স্বর্ণালংকার ছিনতাই , গ্রেফতার ৫

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রী সেজে সিএনজি দিয়ে স্বর্ণালংকার ও টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ ছিনতাইকারী ও ২ স্বর্ণ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শান্তিগঞ্জ থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুরে উপজেলার পাথারিয়া ইউনিয়নের গনিগঞ্জ বাজারে এলাকাবাসী ধাওয়া দিয়ে ছিনতাইকারীদের আটক করে উত্তমমধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে। এরপর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে দুই স্বর্ণব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো শান্তিগঞ্জ উপজেলার বীরগাঁও গ্রামের ইসতেকার আলীর পুত্র জুশেল আহমদ (৪০), সিলেট জেলার মদিনামার্কেট এলাকার আহমদ আলীর পুত্র রাজু আহমদ (৩০) ও আখালিঘাট এলাকার মৃত তসির উদ্দিনেত পুত্র আমির হোসেন (৩৬)। অপর দুজন স্বর্ণব্যবসায়ী।

পুলিশ সুত্রে জানা যায়, গত ১৮ অক্টোবর পাথারিয়া ইউনিয়নের আমদাবাদ গ্রামের শান্তিমালা (৬০), তার ছেলের বউ এবং তার নাতনী তাহিয়া বেগম (০৮) সহ তার ছেলের শশুড় বাড়ী দিরাই যাওয়ার জন্য গনিগঞ্জ বাজার হতে একটি সিএনজি গাড়ীতে উঠেন। গাড়ী ছাড়া মাত্রই আসামী রাজু আহমদ সামনের আসন হতে পিছনের আসনে পাশে চলে আসেন। এবং শিশু তাহিয়া বেগমকে কোলে নেন। গাড়ীটি গাজীনগর ব্রীজের উপর আসামাত্রই রাজু আহমদ শান্তিমালার হাতের ব্যাগ ধরে টানা হেচড়া শুরু করে। তিনি চিৎকার দিলে সামনের আসনে বসা ছিনতাইকারী তাদের হাতে থাকা ধারালো ছুরি দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করে প্রানে মেরে ফেলার হুমকি দেয়। এরপর ছিনতাইকারীরা তার কানে থাকা ২০ হাজার টাকা মুল্যের ৪রথি স্বর্ণের দুল ও টাকা জোর পূর্বক ছিনিয়ে নেয়। এবং তাদেরকে সিএনজি থেকে জোরপূর্বক নামিয়ে দেয়।

এরপর গতকাল দুপুরে ছিনতাইয়ের শিকার হওয়া শান্তিমালা ডাক্তার দেখানোর জন্য গনিগঞ্জ বাজারে আসলে ছিনতাইকারী আমির হোসনকে দেখে চিনতে পেরে আশপাশের লোকদের জানালে বাজারের লোকজন তাদের ধাওয়া করে সিএনজিসহ ৩ ছিনতাইকারীকে আটক করেন উত্তমমধ্যম দেন৷ এরপর থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে থানার এসআই আফতাবউজ্জামান রিগ্যান সংঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে আটককৃত ছিনতাইকারী ও তাদের ব্যবহৃত সিএনজি পুলিশ হেফাজতে নেন।

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, আটককৃতরা সঙ্গবদ্ধ ছিনতাই চক্রের সদস্য। তারা প্রায়ই সিএনজি অটোরিক্সা ব্যবহার করে যাত্রীদের টাকা পয়সা ও স্বর্ণালঙ্কার ছিনতাই করত। গ্রেফতারকৃতদের মামলা দিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com